মিরসরাইয়ে পাঁচ ইটভাটাকে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা

মিরসরাইয়ে পাঁচ ইটভাটাকে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি ইটভাটাকে মোট ১২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরিবেশগত ছাড়পত্রবিহীন ও ইট পোড়ানোর লাইসেন্সবিহীন অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে এসব ইটভাটাকে জরিমানা করা হয়।

মঙ্গলবার (১২ জানুয়ারি) অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।জরিমানা করা ইটভাটাগুলো হলো- মিরসরাইয়ের করেরহাট এলাকার মেসার্স রিয়াজুল হাসান ব্রিকস, বড় কমলদহ এলাকার মেসার্স এ এম এন ব্রিকস, মিঠাছড়া এলাকার মেসার্স এস বি কে ব্রিকস, পূর্ব হিঙ্গুরি এলাকার মেসার্স এম ই এ এস ব্রিকস ও করেরহাট এলাকার মেসার্স মেহেদী হাসান ব্রিকস।এদের মধ্যে মেসার্স রিয়াজুল হাসান ব্রিকসকে ৫ লাখ,

মেসার্স এ এম এন ব্রিকসকে ২ লাখ, মেসার্স এস বি কে ব্রিকসকে ২ লাখ, মেসার্স এম ই এ এস ব্রিকসকে ২ লাখ ও মেসার্স মেহেদী হাসান ব্রিকসকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।পরিবেশ অধিদফতর চট্টগ্রাম জেলার উপ-পরিচালক জমির উদ্দিন বাংলানিউজকে জানান, পরিবেশগত ছাড়পত্রবিহীন ও ইট পোড়ানোর লাইসেন্সবিহীন অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার মিরসরাইয়ে অভিযান চালিয়ে পাঁচটি ইটভাটাকে মোট ১২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন